বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

সড়ক দূর্ঘটনায় সাংবাদিক মিশু সাহা; ঢামেকে চিকিৎসাধীন

সড়ক দূর্ঘটনায় সাংবাদিক মিশু সাহা; ঢামেকে চিকিৎসাধীন

বুধবার,৩ ফেব্রুয়ারী ২০১৬খ্রি: সময়: ৮:৫০ এএম
রামগতি(লক্ষ্মীপুর)প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতি উপজেলার তরুণ সংবাদকর্মী মিসু সাহা নিক্কন সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়ে বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থা সংকটাপন্ন।
মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) সকালে তার চাচী নিপু রানী সাহা বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে রোববার (৩১জানুয়ারি) মিসু সাহা মটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন।
মিসু সাহা নিক্কন রামগতি উপজেলার চরলক্ষ্মী সাহাপাড়া এলাকার মৃত হারাধন সাহার ছেলে এবং কুমিল্লা থেকে প্রকাশিত দৈনিক ডাকপ্রতিদিনের স্টাফ রিপোর্টার।
আহত মিসু সাহার চাচী জানান, এক আত্মীয়ের বিয়ে অনুষ্ঠানে যাওয়ার পথে নোয়াখালির হাতিয়ায় মটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে রাস্তার পাশে দীর্ঘক্ষণ পড়ে থাকে মিসু। পরে পথচারীদের সহায়তা তাকে হাতিয়া হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা নোয়াখালি সদর হাসপাতালে প্রেরণ করে। পরে অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ১০০ নং ওয়ার্ডে সংকটাপন্ন অবস্থায় রয়েছেন।
দুর্ঘটনায় তার ফোন হারিয়ে যাওয়ায় স্থানীয় সাংবাদিকরা ৩ দিন পর তার খবর জানতে পারেন।
চাচী নিপুরানী সাহা চিকিৎসকদের বরাত দিয়ে বলেন মিসুর কপালের দুটি হাড় ভেঙ্গে গেছে । এ মুর্হূতে তার চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন

আর্কাইভ