শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

লক্ষ্মীপুরে ৩ দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

লক্ষ্মীপুরে ৩ দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন

সোমবার, ২৫ জানুয়ারী ২০১৬খ্রি: সময়: ২:১৮ পিএম
লক্ষ্মীপুর প্রতিনিধি: বেলুন উড়িয়ে ও ফিতা কেটে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ৩ দিনব্যাপী ৩৭তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে  রোববার ২৪ জানুয়ারী সকাল সাড়ে ১১টার দিকে জেলা কালেক্টরেট ভবন প্রাঙ্গণে এ মেলার আয়োজন করে লক্ষ্মীপুর জেলা প্রশাসন।

‘টেকসই উন্নয়নে চাই, টেকসই প্রযুক্তি’ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য একেএম শাহাজাহান কামাল (এমপি) এ বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করেন। উদ্বোধন শেষে স্থানীয় সাংসদ মেলার ৩০টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত স্টলগুলো পরিদর্শন করেন।

এ সময় জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাজ্জাদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. শফিকুল ইসলাম, স্থানীয় সরকারের উপ-সচিব ইউছুফ আলী চৌধুরী, জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সোহেল রানা ও আমিনুল ইসলাম প্রমুখ।

৩৭তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তির এ মেলা ২৪ জানুয়ারি শুরু হয়ে আগামী ২৬ জানুয়ারি পর্যন্ত চলবে বলে জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী সাম্প্রতিক স্বদেশকে জানান।

আর্কাইভ