বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮রেজি:/স্মারক - ০৫.৪২.৫১০০.০১৪.৫৫.০৩৭.১২-৫৬২
Menu

স্থগিত ১০ কেন্দ্রে পুনঃভোট গ্রহণ; চৌমুহনীতে আ’লীগ প্রার্থী জয়ী

স্থগিত ১০ কেন্দ্রে পুনঃভোট গ্রহণ; চৌমুহনীতে আ’লীগ প্রার্থী জয়ী

বুধবার, ১৩ জানুয়ারী ২০১৫
চৌমুহনী(নোয়াখালী)প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আক্তার হোসেন ফয়সল নৌকা প্রতীক নিয়ে ১৯টি কেন্দ্রে ১৪৭৮৭ ভোট পেয়ে  বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি’র মনোনীত প্রার্থী জহির উদ্দিন হারুন ধানের শীষ প্রতীক নিয়ে ১০,৮০৭ ও ইসলামি ঐক্যজোট প্রার্থী জাকির হোসেন জাসেদ ১০৩৪ ভোট পেয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যায় জেলা নির্বাচন কর্মকর্তা ও চৌমুহনী পৌরসভার রির্টানিং অফিসার মো. মনির হোসেন ফলাফলের বিষয়টি নিশ্চিত করেছেন।
এরআগে, সকালে ৮টা থেকে স্থগিত ১০টি কেন্দ্রের পুনঃভোট গ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। যার মধ্যে বিশৃঙ্খলার অভিযোগে একটি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করে প্রিজাইডিং অফিসার। ফলে ৯ কেন্দ্রে আওয়ামী লীগ প্রার্থী আক্তার হোসেন ফয়সল ৭৪২৯ ও বিএনপি প্রার্থী জহির উদ্দিন হারুন ৫০৪৪ ভোট পেয়েছেন। আর স্থগিত দক্ষিণ নাজিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের মোট ভোটার ছিল ২৫৬১ জন
প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত চৌমুহনী পৌরসভার নির্বাচনে কেন্দ্র দখল, ব্যালট ছিনিয়ে নিয়ে সিল মারা, বাক্স ভার ও পাল্টাপাল্টি হামলার ঘটনায় ২০টি ভোট কেন্দ্রের মধ্যে ১০টির ভোট গ্রহণ স্থগিত করা হয়। স্থগিত কেন্দ্রগুলোতে ভোটার সংখ্যা ছিল ২৪৩১০ জন।

আর্কাইভ